তুমি রক্ষা করো
- সৈয়দা ইয়াসমীন ০৫-০৫-২০২৪

হে আল্লাহ্ ডাকছি তোমায় শুনো
তোমার সৃষ্টি আজ ধুঁকছে, কাঁপছে থরোথরো
কেবল তুমিই রক্ষা করতে পারো
হে প্রভু, তুমি ছাড়া কে আছে আর বলো?
পথহারা এই পথিকদেরে তুমি ক্ষমা করো প্রভু
শাস্তি বিহীন হেদায়াত করো।
তুমি শর্বশক্তিমান, তুমিই রাহমানির রাহিম
লোহাকে পানি আর পানিকে লোহা
কেবল তুমিই করতে পারো।
তুমি না করিলে ক্ষমা বলো কোথায় যাবো?
মোদের কে করিবে উদ্ধার? আছে কার শক্তি বলো?
চলনে বলনে হাজারো পাপ তুমি ক্ষমা করো।
তোমার একটু দয়ায় মুক্তি পেতে পারে সারা জাহান
এক ফোটা রহমতের পানিতে ধুয়ে দাও সব
এতটুকু করুণা করো।
সারা জাহানের মানবেরে তুমি রক্ষা করো।
হে প্রভু, হে দয়াল, পরম করুণাময়
এই অসহায়দেরে তুমি হেফাজত করো।

২৩/০৩/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

SAYEDA_YEASMIN
২৫-০৩-২০২০ ০৮:৪৮ মিঃ

হিযবুল্লাহ্ মাকবুল ধন্যবাদ কবি

SAYEDA_YEASMIN
২৫-০৩-২০২০ ০৮:৪৭ মিঃ

ফয়জুল মহী........আমীন

M2_mohi
২৩-০৩-২০২০ ২৩:১৮ মিঃ

হে দুনিয়ার মালিক তুমি ক্ষমা করো। বাঁচতে দাও সবাইকে তোমার সুন্দর পৃথিবীতে।